প্রধানমন্ত্রীর হাত ধরেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে : ভূমিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। ‍

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উদ্যোগে শনিবার (২০ আগস্ট) সকালে দামপাড়াস্থ পুলিশ লাইন্সের মাল্টিপারপাস ড্রিল শেডে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু আমাদের জন্য যা দিয়ে গেছেন আমাদের প্রত্যেকের উচিৎ প্রতিদিন বঙ্গবন্ধু এবং তার পরিবারের জন্য দোয়া করা। এই শোককে শক্তিতে রূপান্তর করে আমাদের ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।’

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়ের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. শিরিন আখতার, মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম নগর শাখার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, জেলা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ কে এম সরোয়ার কামাল দুলু।

প্রধানমন্ত্রীর হাত ধরেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে : ভূমিমন্ত্রী 1

সভার শুরুতে ১৫ আগস্ট শাহাদত বরণকারী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় উপস্থিত বক্তব্যে অতিথিবৃন্দ মহান মুক্তিযুদ্ধে ও স্বাধীনতা অর্জনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শ্রদ্ধাভরে স্মরণ করেন।

শোক দিবসের আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিনসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিএমপি স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

আরও পড়ুন:
শোক দিবস উপলক্ষে সিএমপির মোমবাতি প্রজ্বলন কর্মসূচি
শোক দিবসে এতিমদের মুখে খাবার তুলে দিলো পুনাক

মন্তব্য নেওয়া বন্ধ।