বান্দরবানে সেনা জোনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধায়নে সদর উপজেলার অন্তর্গত অসহায় ও দুস্থ মুসলিম পরিবারের মাঝে এবং দুইটি এতিমখানায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) সকাল ১০ টায় বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসারের সঞ্চালনায় বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এস. এম. মাহমুদুল হাসান সোহাগ পিএসসি।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এস. এম. মাহমুদুল হাসান সোহাগ বলেন, বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে আপনাদের মাঝে এই সামান্য উপহার প্রদানের মাধ্যমে রমজানের শুভেচ্ছা প্রদান করছি। এই ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে পবিত্র মাহে রমজানের খুশি ভাগাভাগি করে নেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। একইসঙ্গে সেনা জোনের পক্ষ থেকে বিভিন্ন দুঃসময়ে পাশে থেকে সাহায্য করার আশ্বাস দেন তিনি।

বান্দরবান সদর উপজেলার অন্তর্গত ১৩১ অসহায় ও দুস্থ মুসলিম পরিবারের ও দুইটি এতিমখানার শিক্ষার্থীর জন্য ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে চাউল, ছোলা, মুড়ি, চিনি, খেজুর, তেল, ডাল ও পেঁয়াজ সহ সর্বমোট ৮টি উপকরণ বিতরণ করা হয়। এতে ৫৬ জন শিক্ষক ও শিক্ষার্থীর মাঝে ৩৩.৬০০ কেজি ছোলা, ২২.৪০০ কেজি মুড়ি, ২৩.৫২০ কেজি চিনি, ২৩.৫২০ কেজি খেজুর, ১৬.২০০ কেজি তেল, ১১.৫০০ কেজি পেঁয়াজ ও ১৬.৩০০ কেজি খেসারির ডাল বিতরণ করা হয়। সর্বমোট ১ লাখ ৫০ হাজার টাকার ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এমএফ

মন্তব্য নেওয়া বন্ধ।