বিদেশি নাগরিক ক্রিস্টিনার ছিনতাই হওয়া মোবাইল—টাকা উদ্ধার করলো পুলিশ

দুই দিনের মাথায় ইটালির নাগরিক ও আন্তর্জাতিক ফটোগ্রাফার ক্রিস্টিনা জেম্মার ছিনতাই হওয়া মোবাইল এবং টাকা (আংশিক) উদ্ধার করেছে সিএমপির কোতোয়ালী থানা পুলিশ। তবে টাকা ও মোবাইল নিয়ে ব্যাগটি নালায় ফেলে দেওয়ায় ব্যাগ ও ব্যাগে থাকা প্রয়োজনীয় অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিনভর তল্লাশী শেষে মোবাইল ও টাকা উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এর আগে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে পুলিশ তাদের দেখানো জায়গায় অভিযান চালায়। ছিনতাইকারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের একজন ছিনতাই হওয়া মোবাইলের ক্রেতা।

জানা গেছে, ছিনতাকারীরা এসএস খালেদ রোডে ছিনতাই করে সার্শন রোড হয়ে আলমাস সিনেমার সামনে দিয়ে জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদের সামনে গিয়ে ব্যাগটি নালায় ফেলে দেয়। এর আগে তারা ব্যাগ থেকে নগদ টাকা এবং মোবাইল সরিয়ে নেয়।

গত মঙ্গলবার (২ জানুয়ারি) দিবাগত রাত ১০.৩৮টায় কোতোয়ালি থানার এসএস খালেদ রোডে কর্ণফুলী টাওয়ারের সামনে ছিনতাইয়ের শিকার হয়েছিলেন ক্রিস্টিনা জেম্মা। সম্প্রতি আলিয়ঁস ফ্রঁসেজ চট্টগ্রামে তাঁর তোলা ছবির প্রদর্শনী সম্পন্ন হয়।

ক্রিস্টিনা জেম্মা জানান, তিনি এবং তাঁর দুই বন্ধু শিল্পকলা একাডেমি থেকে জামালখান যাচ্ছিলেন। পথে এটিএম বুথ থেকে ত্রিশ হাজার টাকা উত্তোলন করেছেন। ব্যাগে সেই ত্রিশ হাজার টাকা, মোবাইল এবং দুটো ক্রেডিট কার্ড ছিল।

কোতোয়ালী থানার ওসি এসএম ওবায়েদুল হক বলেন, আমাদের টিম কাজ করছে। এখনো অভিযান সম্পন্ন হয়নি। সম্পন্ন হলে বিষয়টি বিস্তারিত জানানো হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।