যে কারণে স্থগিত হলো আওয়ামী লীগের কেন্দ্রীয় ৫ নেতার সংবর্ধনা

আওয়ামী লীগের ২২তম সম্মেলনে কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদপ্রাপ্ত চট্টগ্রামের ৫ নেতার সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দ আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবেন, তারপর সংবর্ধনায় অংশ নিবেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
তিনি বলেন, আমাদের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দ জাতির পিতার মাজার জিয়ারতে আগে অন্য কোনো কর্মসূচিতে অংশগ্রহণ করবেন না। উনারা টুঙ্গিপাড়া যাবেন, সেখান থেকে চট্টগ্রাম আসলে সংবর্ধনা দেওয়া হবে।
আগামী ৩১ ডিসেম্বর সকাল ১১টায় সংবর্ধনা অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল। সংবর্ধনার নতুন সময়সুচি পরে জানানো হবে বলেও জানান মফিজুর রহমান।

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে প্রেসিডিয়াম সদস্য পদে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বহাল আছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে পদোন্নতি পেয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি ১ নম্বর যুগ্ম সম্পাদক পদে স্থান করে নিয়েছেন।
অপর দিকে উপ-প্রচার সম্পাদকের পদে থাকা আমিনুল ইসলাম আমিনকে পদোন্নতি দিয়ে ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক করা হয়েছে। দপ্তর সম্পাদক পদে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং অর্থ ও পরিকল্পনা সম্পাদক পদে ওয়াসিকা আয়েশা খান এমপি বহাল রয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।