রামনারায়ণপুরে নৌকার পক্ষে ভোট চেয়ে আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের চাটখিল উপজেলার ২ নম্বর রামনারায়ণপুর ইউনিয়নের পুরাতন বোর্ড অফিস, খেজুরতলা বাজার, দেওয়ানজী বাজার, সোবহানপুর বাজার এবং পাটোয়ারী মার্কেটে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিবরণ সম্বলিত লিফলেট বিতরণ ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম।

রামনারায়ণপুরে নৌকার পক্ষে ভোট চেয়ে আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ 1

সোমবার (২৩ অক্টোবর) গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাজার কমিটির সকল স্তরের নেতৃবৃন্দ, মসজিদের ইমাম-মুয়াজ্জিন এবং স্থানীয় মুরুব্বিগণসহ সাধারণ জনগণ অংশ নেন।

রামনারায়ণপুরে নৌকার পক্ষে ভোট চেয়ে আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ 2

এ সময় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। তাঁর সরকার দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। সেই উন্নয়নের ছোঁয়া অবহেলিত এই জনপদেও লেগেছে। এই এলাকার জন্য যে প্রকল্প চেয়েছি তিনি তা অনুমোদন দিয়েছেন। আমার নেত্রী গণমানুষের ভাগ্য বদলে কাজ করছেন। আগামীতেও এলাকার মানুষ নৌকার বিজয় চায়, শেখ হাসিনার সরকারকে বার বার চায়।

রামনারায়ণপুরে নৌকার পক্ষে ভোট চেয়ে আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ 3

নৌকার পক্ষে গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, জননেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার চিত্র বদলে গেছে। জননেতা জাহাঙ্গীর আলম এই এলাকার উন্নয়নের রুপকার। তিনি গণমানুষের প্রিয় নেতা এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের স্বপ্নের ঠিকানা।

মন্তব্য নেওয়া বন্ধ।