রিহ্যাব আবাসন মেলায় বিলাসবহুল প্রকল্প নিয়ে অংশ নিচ্ছে ‘উইকন প্রপার্টিজ’

চট্টগ্রাম রেডিসন ব্লু’র বে ভিউতে মেজবান হলে রিহ্যাব আয়োজিত ৪ দিনের আবাসন মেলায় বিলাসবহুল কিছু আবাসন প্রকল্প নিয়ে অংশ নিতে যাচ্ছে চট্টগ্রামের স্বনামধন্য আবাসন কোম্পানি ‘উইকন প্রপার্টিজ’। মেলায় রিয়েল এস্টেট খাতে একমাত্র গোল্ড -স্পন্সর হিসেবে অংশগ্রহন করছে উইকন। প্যাভেলিয়ন নাম্বার-০২। বিলাসবহুল কিছু প্রকল্প নিয়ে উইকনের প্যাভেলিয়নটি ইতিমধ্যে সাজানো হয়েছে নান্দনিকভাবে। প্রতি বছরের মতো এবারের রিহ্যাব মেলাতেও উইকন ফ্ল্যাট ক্রেতাসহ আবাসন শিল্প সংশ্লিষ্টদের নজর কাড়তে সক্ষম হবে বলে আশা প্রকাশ করছে উইকন। ক্রেতাদের জন্য রাখা হয়েছে আকর্ষনীয় নানা অফার। একটি আবাসন প্রকল্পের ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতার’ সবকিছুই উইকনে বিদ্যমান থাকায় রিহ্যাব মেলায় অন্যান্য সকলের চেয়ে ব্যতিক্রম ‘উইকন প্রপার্টিজ’।

উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার জানান, একটি পরিপূর্ণ ও স্বয়ংসম্পুর্ণ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান হিসেবে ইতিমধ্যে ঢাকা ও চট্টগ্রামে নিজেদের স্বতন্ত্র জায়গা করে নিতে সক্ষম হয়েছে উইকন প্রপার্টিজ। উইকনের এক প্রতিষ্ঠানেই আছে রিয়েল এস্টেটের সব কিছু। আর্কিটেকচারাল ডিজাইন থেকে শুরু করে রড, সিমেন্ট, কংক্রিট, রেডিমিক্স, যাবতীয় কনস্ট্রাকশন ম্যাটেরিয়ালের সবকিছুই আছে উইকনের ইনহাউজে। ‘ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল’ এই স্লোগানে প্রতিষ্ঠার শুরু থেকেই সর্বোচ্চ এবং পরিপূর্ণ প্রস্তুতি নিয়েই আবাসন শিল্পে যাত্রা উইকন প্রপার্টিজের। আধুনিক নির্মানে বিশ্বমানের ইকুইপমেন্ট ব্যবহার করে অর্ধশতাধিক দক্ষ ও চৌকস প্রকৌশলী ও স্থপতিদের সমন্বয়ে গঠিত টিম অতি দ্রুত সময়ে সর্বাধুনিক বহুতল আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মানে সক্ষমতা অর্জন করেছে প্রতিষ্ঠানটি। এবারের রিহ্যাব মেলায় উইকন অত্যাধুনিক কিছু আবাসন প্রকল্প উপস্থাপন করবে।

রিহ্যাব আবাসনে উইকন যেসব প্রকল্প উপস্থাপন করবে এগুলোর মধ্যে রয়েছে নগরীর অভিজাত পাঁচলাইশ এলাকায় উইকন শোকরানা, চট্টেশ্বরী রোডে উইকন রেইন ফরেস্ট, আমিরবাগ এলাকায় উইকন জেএম সাউথলন, উত্তর খুলশীতে উইকন নর্থ ডেইল, ও আর নিজাম রোডে উইকন মমতাজ মেনর, কাতালগঞ্জে উইকন ক্যানপি, সাউথ খুলশীতে উইকন নুহস কেভ ও উইকন মেভেরী, পূর্ব নাসিরাবাদের রহমান নগরে উইকন ইকরা, হালিশহরের বড়পোলে উইকন হকস বে ল্যান্ড মার্ক, গোলপাহাড় মোড়ে উইকন স্কাই রিডজ।

৬টি বৈশিষ্ট অন্য আবাসন কোম্পানির চেয়ে আলাদা করেছে উইকনকে। এই বৈশিষ্টগুলো হলো (১) উইকনের আছে আন্তর্জাতিক মানের প্রজেক্ট ম্যানেজমেন্ট টিম (২) পরিকল্পনাকে পরিপূর্ণতায় রূপ দিতে উইকনের আছে ৩০+ স্থপতি এবং ৫০+ প্রকৌশলীর এক বিশাল টিম (৩) আছে ইনহাউজ কনস্ট্রাকশন এন্ড ফিনিশিং ম্যাটেরিয়ালস (৪) আবাসিক বা বাণিজ্যিক প্রকল্পসমূহে কোন হিডেন স্কয়ার ফিট নেই (৫) এমাজিং ফ্লোর লে-আউট এবং অনটাইম হ্যান্ডওভার (৬) উইকনের রয়েছে ইনহাউজ লিগ্যাল এবং ফাইনান্সিয়াল সাপোর্ট। এই বৈশিষ্টগুলোই আবাসন শিল্পে উইকনকে স্বয়ংসম্পুর্ণতা দিয়েছে। অন্যদের চেয়ে ব্যাতিক্রম করেছে।

উল্লেখ্য, ২৩ ফেব্রুয়ারী থেকে ২৬ ফেব্রুয়ারী পর্যন্ত রেডিসন ব্লু’র মেজবান হলে রিহ্যাব আয়োজিত আবাসন মেলা চলবে। ক্রেতা দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত গোল্ড স্পন্সর উইকন প্রপার্টিজের প্যাভিলয়ন পরিদর্শন ও ফ্ল্যাট ও ক্রয় ও বুকিং কিংবা যাবতীয় সেবা গ্রহন করতে পারবেন।

মন্তব্য নেওয়া বন্ধ।