শপিং সেন্টারে মাদকের কারবার, র‌্যাবের জালে ধরা ৩

চট্টগ্রামের সাতকানিয়ার কেরানিহাট এলাকার একটি শপিং সেন্টারে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে শপিং সেন্টারে দোকান ভাড়া নিয়ে মাদক মজুদ ও বিক্রির দায়ে তাদের তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও ৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

আটককৃতরা হলেন- মো.মামুনর রশিদ (২২), মিনহাজুর রহমান (২৩) ও শহর মুলুক প্রকাশ রাশেদ (৪৩)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এই সিন্ডিকেট কেরানীহাট এলাকার কুখ্যাত মাদক কারবারি ফোরকান গ্রুপ নামে পরিচিত। সিটি সেন্টারের ২য় তলায় এই সিন্ডিকেট একটি দোকান ভাড়া নেয়, যেখানে প্রায় সব ধরনের মাদক মজুদ থাকতো। দোকানের ভিতরে খুচরা ক্রেতাদের জন্য বিশেষ সুবিধাও ছিল। আটককৃতরা কেরানিহাট, সাতকানিয়া এলাকার মাদক সিন্ডিকেটের সদস্য। তারা সাধারণত ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলের কারবার করে এবং কক্সবাজার, ফেনী ও কুমিল্লা থেকে কেরানিরহাট, চট্টগ্রামে এসব মাদকদ্রব্য নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যােবের এ কর্মকর্তা।

মন্তব্য নেওয়া বন্ধ।