চুয়েটের নিহত শিক্ষার্থীদের পরিবার পাবে ১০ লাখ টাকা

সড়ক দুর্ঘটনায় নিহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থীর পরিবারকে ৫ লাখ টাকা করে মোট ১০ লাখ টাকা দেওয়া হবে এছাড়া আহত শিক্ষার্থী পাবেন ৩ লাখ টাকা পাবেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরের চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান একথা জানান।

সার্কিট হাউসে শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য চুয়েট কর্তৃপক্ষ, চুয়েটের ছাত্র প্রতিনিধি, বাস মালিক সমিতি, পুলিশ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে জেলা প্রশাসকের বৈঠকে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা প্রশাসক বলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের সঙ্গে কথা বলেছি, তিনি খুব শিগগিরই এ সড়ক সম্প্রসারণ করবেন বলে আশ্বস্ত করেছেন।

তিনি বলেন, এছাড়াও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় মাননীয় মন্ত্রী মহোদয় নিহত দুই শিক্ষার্থীকে ১০ লাখ, আহত শিক্ষার্থীকে ৩ লাখ টাকা দেওয়ার কথা জানিয়েছেন। কালকের মধ্যেই আমরা সংশ্লিষ্ট মন্ত্রণায়ে কাগজপত্রসহ ফরমপূরণ করে পাঠিয়ে দিবো। দু একদিনের মধ্যে আমরা সে টাকা পরিবারের কাছে পৌঁছে দিতে পারবো বলে আশা করছি।

এর আগে, গতকাল মোটরসাইকেলে বেপরোয়া গতির বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও এক শিক্ষার্থী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।