দীর্ঘদিন মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকবো—এমএ মোতালেব এমপি

চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবদুল মোতালেব সিআইপি বলেছেন, এক উপজেলায় একটি করে বাজার ডেভেলপমেন্ট করার ঘোষনা এসেছে। লোহাগাড়া উপজেলায় যেহেতু পদুয়ার মত অন্যান্য বাজারে তেমন কোন নিজস্ব জায়গা নেই। তাই সেই ডেভেলপমেন্ট হবে পদুয়া বাজার। খুবই শীঘ্রই পদুয়া বাজারে ভবন হবে এবং অত্যাধুনিক একটি বাজার হবে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে দরিদ্র, অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকবো। আপনারা আমাকে ভোট দিয়ে এমপি করেছেন। কিন্তু আমি আপনাদের কাছে এমপি হয়ে নয়, ভাই হয়ে বন্ধু হয়ে থাকতে চাই। আমাকে আপনাদের পরিবারের একজন সদস্য মনে করবেন। যেকোনো সময় সবাই আমার কাছে আসবেন। কোন বাধা আমার কাছে নেই, কোন প্রটোকল আমার কাছে নেই। যারা আসবেন কিছু দিতে না পারলে অন্ততপক্ষে একধাপ চা হলেও তো দিতে পারবো।

এমপি মোতালেব সিআইপি বলেন, লোহাগাড়ায় কোন ধরনের মাটি ও বালু খেকোদের সিন্ডিকেট থাকতে পারবেনা। ঝুকিপূর্ণ হওয়ায় অবৈধ গ্যাস ব্যবসার সিন্ডিকেট আমি বন্ধ করে দিয়েছি। ইনশাআল্লাহ সকলের সহযোগিতায় আগামী ৫ বছর স্বচ্ছতার সাথে পরিচালনা করে সাতকানিয়া-লোহাগাড়াকে কিভাবে অত্যাধুনিক ও স্মার্ট উপজেলায় পরিনত করতে হয় সেভাবেই করবো। সকলের সহযোগিতা পেলে আশা করি আগামীতে কোন সন্ত্রাসী, কোন দুর্নীতিবাজ ও অবৈধ সিন্ডিকেট থাকবেনা।

পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা. আমম মিনহাজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, প্রচারও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জুবায়ের, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবছার আহমদ, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আকতার কামাল পারভেজ প্রমুখ।

ইউপি সদস্য আমানুল হক এবং নজরুল ইসলাম বাবুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন-অর রশীদ , উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোরশেদ আলম চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, চরম্বা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা এবং পদুয়া আওয়ামীলীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ সহ সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।