স্বৈরাচারবিরোধী গণ আন্দোলনে অগ্রসেনা ছিলেন মো. ইয়াকুব- আবদুচ ছালাম

এয়াকুব ছিলেন একজন দক্ষ সংগঠক। চট্টগ্রামে স্বৈরাচারবিরোধী গণ আন্দোলনসহ দুঃশাসন বিরোধী প্রতিটি সংগ্রামে তিনি ছিলেন অগ্রসেনা। তাঁর মৃত্যুতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শক্তির অপূরণীয় ক্ষতি হলো।

আজ রোববার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. ইয়াকুবের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জেয়ারত শেষে এ কথাগুলো বলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।

আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম আরো বলেন, একজন পরিচ্ছন্ন ও ত্যাগী জনপ্রতিনিধি ছিলেন মো. ইয়াকুব। তিনি সমাজে যে ভাবমূর্তি তৈরী করে গেছেন তা অমলিন থাকবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুর রহিম, লোকমান খান, সোহেল মাহম্মদ, ওয়ার্ড যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক এম.এ. আজিজ, শাকিল মাহমুদ, মফিকুল ইসলাম দিলু, জাহেদুল আলম, জাহেদুল ইসলাম, মু. মুছা, সৈদয় সামসুল ইসলাম, মু. নাছির, সোবাহান সুজন, মো. ইসমাইল, মু. রিফাত প্রমুখ।

এর আগে মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য, ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. ইয়াকুবের কবরে পুষ্পমাল্য অর্পণ ও কবর জিয়ারত করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামসহ উপস্থিত সকলে।

মন্তব্য নেওয়া বন্ধ।