ইয়াবা সন্দেহে তল্লাশি চালিয়ে মিললো কোটি টাকার সোনা

চট্টগ্রামের সীতাকুন্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নিরসনে দায়িত্ব পালনের সময় ইয়াবা রয়েছে কিনা এমন সন্দেহে তল্লাশি চালিয়ে প্রায় এক কোটি ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে পৌরসদর বাস ষ্ট্যান্ড এলাকায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে তল্লাশি করে তাদের জুতার মধ্যে বিশেষ কায়দায় রাখা ২০টি স্বর্ণের বার (ওজন ২৩৩২.১১ গ্রাম) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রামের আনোয়ারার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রামের পাল পাড়ার সুনীল পালের ছেলে বাসু পাল প্রকাশ সুমন (৩৫) এবং চট্টগ্রামের বাঁশখালী থানার কালীপুর ইউনিয়নের পালেগ্রামের মৃত শশাংক পালের পুত্র রতন পাল (৬০)। তবে তারা দুজনই বর্তমানে চট্টগ্রামের কোতয়ালী থানাধীন পাথরঘাটা নজুমিয়া লেইনে বসবাস করছেন।

এ বিষয়ে সীতাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, সকাল সাড়ে ৮টার দিকে থানার এস.আই পাপেল সহ পুলিশ ফোর্স যানজট নিরসনের কাজে পৌরসদর বাস ষ্ট্যান্ডে যায়। সেখানে দুই ব্যক্তিকে সন্দেহভাজন মনে হলে মূলত তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে ভেঙে পড়ে তারা স্বীকার করে যে তাদের কাছে স্বর্ণের বার আছে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী জুতার ভেতর থেকে ১ কোটি ৭০ লাখ টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ বিষয়ে বিকালে সীতাকুন্ড থানায় দায়ের হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।