চট্টগ্রাম থেকে পালাচ্ছিলো শিশু ধর্ষণে অভিযুক্ত ইউসুফ, ধরলো র‌্যাব

চট্টগ্রামের সাতকানিয়ায় সাত বছরের এক শিশুকে ধষর্ণের ঘটনায় অভিযুক্ত ইউসুফ (৪৭) চট্টগ্রাম থেকে পালিয়ে যাওয়ার পথে ফেনীতে আটক করেছে র‌্যাব। ইউসুফ সাতকানিয়ার গণিপাড়ার মৃত সোনা মিয়ার ছেলে।
সোমবার (১২ ডিসেম্বর) সকালে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, ইউসুফকে ঢাকাগামী একটি বাস থেকে ফেনীতে তল্লাশী চালিয়ে আটক করা হয়। আটকের পর ইউসুফ সেই শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

শিশু ধর্ষণের ঘটনায় গত ৭ ডিসেম্বর সাতকানিয়া থানায় তার পরিবার মামলা ধায়ের করেন। মামলাতে উল্লেখ করা হয়, গত ৬ ডিসেম্বর মাদ্রাসা থেকে আসার পথে ভিকটিম শিশুকে ঘরে ব্যাগ রেখে আসতে বলে ইউসুফ। পূর্ব পরিচিত হওয়ায় সেই শিশু ঘরে ব্যাগ রেখে বাইরে আসলে পাষণ্ড ইউসুফ শিশুটিকে শঙ্খ নদীর তীরে ঝোপের আড়ালে নিয়ে ধর্ষণ করে। শিশুটির হাতে আচার, চকলেট ও ১০ টাকার একটি নোট ধরিয়ে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। এই ঘটনা কাউকে বললে পরিবারের সবাইকে মেরে ফেলার হুমকিও দেয়।

শিশুটিকে প্রথমে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা খারাপ দেখে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শিশুটি বর্তমানে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি সার্ভিস সেন্টারে চিকিৎসাধীন আছে।

ইউসুফকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

মন্তব্য নেওয়া বন্ধ।